এই স্মার্ট ফোনটি 6150mAh এবং চার ক্যামেরার একটি দুর্দান্ত ব্যাটারি সহ লঞ্চ হয়েছে ।
এই স্মার্ট ফোনটি 6150mAh এবং চার ক্যামেরার একটি দুর্দান্ত ব্যাটারি সহ লঞ্চ হয়েছে ।
                                                       (THIRD PARTY IMAGE)


এখন, ব্যাটারি উদ্বেগ অতীতের একটি বিষয়। একটি বিশাল 6150 এমএএইচ ব্যাটারি এবং এআই পাওয়ার ম্যানেজমেন্টের সাহায্যে আপনার ইউমিডিজি পাওয়ার 3 আগের চেয়ে বেশি দিন স্থায়ী হতে পারে। এবং 18 ডাব্লু দ্রুত চার্জিং আপনাকে কোনও সময় ছাড়িয়ে যায়।
                                                   (THIRD PARTY IMAGE)   
এই স্মার্ট ফোনটি 6150mAh এবং চার ক্যামেরার একটি দুর্দান্ত ব্যাটারি সহ চালু হয়েছে launched
তৃতীয় পক্ষের চিত্রের রেফারেন্স
6.53 "এফএইচডি + ফুলভিউ প্রদর্শন

4.50 মিমি আল্ট্রা-স্মল ইন-ক্যামেরা ক্যামেরা সহ বেজেল-কম 6.53 '' এফএইচডি + ফুলভিউ ডিসপ্লে আপনাকে গেমস এবং ভিডিওগুলিকে আরও বিস্ময়কর এবং উত্তেজনাপূর্ণ করার জন্য একটি প্রশস্ত এবং আপত্তিজনক দৃষ্টিভঙ্গি দেয় An বাক্সে একটি ওটিজি কেবল এবং 10W বিপরীত। চার্জিং আইটেমগুলির পাশাপাশি, ইউমিডিজি পাওয়ার 3 কেবল একটি ফোন নয়, আপনার অন্যান্য সমস্ত ডিভাইস চার্জ করার জন্য একটি পাওয়ার ব্যাংকও রয়েছে।



48 এমপি এআই কোয়াড ক্যামেরা

ইউমিডিজি পাওয়ার 3 এর প্রো-গ্রেড এআই কোয়াড ক্যামেরা সিস্টেমের সাহায্যে আপনি মহাকাব্য ল্যান্ডস্কেপ শটগুলির জন্য আল্ট্রা ওয়াইড-এঙ্গেল লেন্স, ক্লোজ-আপ সৌন্দর্যের জন্য ম্যাক্রো লেন্স, দুর্দান্ত প্রতিকৃতির জন্য গভীরতার লেন্স এবং প্রতিটি মুহুর্তের জন্য প্রধান ক্যামেরা চয়ন করতে পারেন আছে 16 এমপি এআই সেলফি ও ।


ইউমিডিজি পাওয়ার 3 এ 16 এমপি এআই ফ্রন্ট ক্যামেরাটি আপনার প্রতিটি সেলফি পরিষ্কার, সুন্দর এবং প্রাকৃতিক করে তোলে। এটি আপনাকে এআই বিউটিফিকেশন সহ চিত্রগুলি বাড়ানোর অনুমতি দেয়। 48 এমপি আল্ট্রা ক্লারিটি ক্যামেরা সুপার হাই রেজোলিউশন সরবরাহ করে, এবং উন্নত এআই অ্যালগরিদমের পাশাপাশি একটি চকচকে এফ / 1.79 অ্যাপারচারের সাথে সমস্ত ফিক্সেল জীবনে আসার সাথে সাথে আপনার ফটোগুলি আরও বিশদ এবং স্বতন্ত্র। একটি 1/2 "বৃহত চিত্র সেন্সর সহ, 1.6μm 4-ইন-1 সুপার পিক্সেল, উজ্জ্বল f / 1.79 অ্যাপারচার, পাশাপাশি শক্তিশালী হেলিও পি 60, ইউমিডিজি পাওয়ার 3 নাইট মোডের অভিজ্ঞতাকে অন্য স্তরে নিয়ে যায়।



এই স্মার্টফোনটির তিনটি ভেরিয়েন্ট চালু করা হয়েছে, 3,4 এবং 6 জিবি র‌্যাম, যার দাম যথাক্রমে 9,999, 12,999 এবং 15,999। আপনি এই স্মার্টফোনটি কীভাবে পছন্দ করেছেন এবং আপনি কীভাবে এই স্মার্টফোনটি কিনতে চান, দয়া করে মন্তব্য করে এবং প্রযুক্তি সম্পর্কিত কোনও ধরণের তথ্য জানতে আমাদের সাথে কথা বলুন, শীঘ্রই আমরা আপনার দ্বারা এবং নীচের হলুদ বোতাম টিপে জবাব দেব আমাদের অনুসরণ করতে ভুলবেন না ধন্যবাদ

Post a Comment

Previous Post Next Post