এই ব্যক্তির প্রতিভা এমন যে চোখের উপর বিশ্বাস করা কঠিন হয়ে যায়
এই ব্যক্তির প্রতিভা এমন যে চোখের উপর বিশ্বাস করা কঠিন হয়ে যায়

(SOURCE-GOOGLE)

রোহিত শেঠির চলচ্চিত্রগুলিতে পদার্থবিজ্ঞানের বেশিরভাগ নিয়ম উড়ে যায়, গাড়ি যখন হঠাৎ বাতাসে উড়ে যায় তখন নায়ককে ভিলেনের বাতাসে মারধর করা হয় এবং এই সমস্ত জিনিসগুলি বেশ অবাস্তব লাগে। যাইহোক, সিনেমাগুলিতে এই জিনিসগুলি ঘটে থাকে, তাই আমরা এগুলি বাস্তব জীবনেও গ্রহণ করি, পদার্থবিজ্ঞানের এই জাতীয় ক্রিয়াকলাপ বা নিয়মের অনুরূপ কিছু দেব। এটা সম্ভব আজ হবে না কি আমরা ক্ষেত্রে যা অসম্ভব মধ্যে এই বান্ডা বাস্তব জীবনে পদার্থবিজ্ঞানের বিভিন্ন নিয়ম ভঙ্গ করছে পরিশেষে প্রসারিত হতে পারে সম্ভাব্য দেখানো একজন মানুষ পূরণ করতে যাচ্ছি।

এই ব্যক্তির প্রতিভা এমন যে চোখের উপর বিশ্বাস করা কঠিন হয়ে যায়


আসলে, মোহাম্মদ আল শেনবাড়ী নামে একটি ছেলে রয়েছে, তার মধ্যে একটি দুর্দান্ত প্রতিভা রয়েছে, তিনি যে কোনও কিছু সহজেই বেলেন্স বজায় রাখেন, এইভাবে, আপনি এটিকে বেলেন্স মাস্টার ও বলতে পারেন। সুতরাং ছেলেটা একে একে একে বেলেন্স বজায় রাখতে শুরু করে, মোহাম্মদ এমন জিনিসগুলি গ্রহণ করে যা আপনার নিজের মধ্যে বেলেন্স করা অসম্ভব বলে মনে হয় যেমন আপনি ছবিতে দেখছেন মোহাম্মদ বিভিন্ন জিনিস একটার উপর আরেকটা জিনিস রেখে কিভাবে বেলেন্স করছে।



এই বেলেন্স তৈরির পিছনে মোহাম্মদের একটি কৌশল রয়েছে, বাস্তবে জিনিসগুলি একে অপরের উপরে রাখার আগে, মোহাম্মদ তার বিস্মৃত বিন্দুটি সন্ধান করে  যখন সে এই পয়েন্টগুলি পেয়ে যায়, তখন সে সেগুলিকে এত বেশি করে বল দেয় যে মহাকর্ষ বলকেও হার মানায়। মোহাম্মদ তার এই বিশেষ দক্ষতার কারণে খুব বিখ্যাত হয়ে গেছেন, মোহাম্মদ বলেছেন যে এই জাতীয় কীর্তি করতে আপনার অবজেক্টের পূর্ণাঙ্গতা জানা উচিত। আমি এমন জিনিস করতে পছন্দ করি ,আমার কাছে এটি এমন যেন একটি চুম্বক আমার শরিরের মধ্যে শক্তি উত্তপাদন করছে ।
                                                      THIRD PARTY IMAGE
                               
                                                          THIRD PARTY IMAGE
                                                   

কোরিয়ার ভারসাম্য শিল্পী নাম সেওক বায়ুনের কাছ থেকে মোহাম্মদ এমন প্রতিভা সন্ধানের অনুপ্রেরণা পেয়েছেন, তার দক্ষতার কারণে তিনি নিজের মধ্যে সেলিব্রিটি হয়েছেন, বিশেষত সোশ্যাল মিডিয়ায় লোকেরা ছবিতে তাঁর প্রতিভা দেখে বেশ অবাক হয়েছেন। প্লাস্টিকের বোতলটির উপরে থাকা টিভিতে ভারসাম্য বজায় রাখল এবং  ছোট্ট রডে দুটি গ্যাসের ট্যাঙ্ক রেখেছিল, যা দেখে লোকেরা নিজের  চোখকে বিশ্বাস করতে পারল না ।মোহাম্মদ এই ব্যালান্স আর্টিকে নিজের শখ হিসাবে করেন, তাছাড়া তিনি ফিটনেস এবং বডিবিল্ডিং কোচও বটে।তিনি নিজের কাজ নিজেই করতে পছন্দ করেন।যিনি মোহাম্মদের প্রতিভা দেখেন তিনিই  অবাক হন। মোহাম্মদের এই দক্ষতা দেখে মনে হয় যে তিনি শুধু বেলেন্স মাস্টার নন যাদুকর, মোহাম্মদের এই দক্ষতাটি আপনার পছন্দ কেমন হয়েছিল অবশ্যই, জানাবেন।

Post a Comment

Previous Post Next Post