ধোনি-বললেন যত সংখ্যক সুযোগ পন্ত কে দেওয়া হয়েছিল, যদি এই খেলোয়াড়কে দেওয়া হয়, তবে অন্য ধোনি তৈরি করা যেতে পারে
ধোনি-বললেন যত সংখ্যক সুযোগ পন্ত কে দেওয়া হয়েছিল, যদি এই খেলোয়াড়কে দেওয়া হয়, তবে অন্য ধোনি তৈরি করা যেতে পারে






বিস্ফোরক উইকেট কিপার ব্যাটসম্যান মহেন্দ্র সিং ধোনি এখন তাঁর ক্রিকেট ক্যারিয়ারের শেষ পর্যায়ে। সুতরাং, ভারতীয় দল এমন একজন ভাল উইকেটরক্ষক ব্যাটসম্যানের সন্ধান করছে, যিনি ধোনির অভাব পূরণ করতে পারেন

ধোনি-বোলে যত সংখ্যক সুযোগ পন্ত কে দেওয়া হয়েছিল, যদি এই খেলোয়াড়কে দেওয়া হয়, তবে অন্য ধোনি তৈরি করা যেতে পারে


এই প্রসঙ্গে তরুণ উইকেটরক্ষক ব্যাটসম্যান ঋষভ পান্তকে কিছু সময়ের জন্য সব ফরম্যাটে ধারাবাহিক সুযোগ দেওয়া হয়েছে। তবে এখনও পর্যন্ত পান্ত সেই প্রত্যাশার সাথে বেঁচে নেই। এদিকে, অস্ট্রেলিয়ার বিপক্ষে ওয়ানডে সিরিজে আহত হয়েছিলেন ঋষভ পান্ত। যার পরে কেএল রাহুল তার জায়গায় উইকেটকিপিংয়ের সুযোগ পান।


উইকেটকিপিংয়ের দায়িত্ব পাওয়ার পর থেকে কেএল রাহুল ভারতীয় দলের হয়ে দুর্দান্ত পারফরম্যান্স করে চলেছেন। কেএল রাহুল উইকেটকিপিংয়ে ডিএলএসকে উইকেট রক্ষায়ও সহায়তা করছেন। যেমনটি মহেন্দ্র সিং ধোনি করেন।


এ প্রসঙ্গে মহেন্দ্র সিং ধোনির কাছে জানতে চাইলে তিনি বলেছিলেন যে কেএল রাহুলের উইকেটকিপিংয়ের খুব কম সম্ভাবনা রয়েছে। এবং ঋষভ পান্ত প্রতিটি ফর্ম্যাটে আরও বেশি সুযোগ পেয়েছেন। কেএল রাহুল যদি পান্তের পক্ষে যত বেশি সম্ভাবনা পান তবে তিনি ভারতের পক্ষে দুর্দান্ত উইকেটরক্ষক ব্যাটসম্যান হিসাবে প্রমাণ করতে পারেন। দ্বিতীয় ধোনি হওয়ার যোগ্যতা রাহুলের।

বন্ধুরা, এ সম্পর্কে আপনার মতামত মন্তব্য বাক্সে শেয়ার করুন। নিবন্ধটি পছন্দ করুন এবং ভাগ করুন, এক সাথে চ্যানেলটি অনুসরণ করতে ভুলবেন না ।

Post a Comment

Previous Post Next Post