এই 4 টি দলের আইপিএল 2020-এ সবচেয়ে বিপজ্জনক ওপেনিং জুটি থাকবে, ১ নম্বর হল সবচেয়ে খতরনাক.........
https://www.movcpm.com/watch.xml?key=8a091767da0b541975d744ff5407d486

এই 4 টি দলের আইপিএল 2020-এ সবচেয়ে বিপজ্জনক  ওপেনিং জুটি থাকবে, ১ নম্বর  হল  সবচেয়ে খতরনাক.........



                                                            THIRD PARTY IMAGE

সমস্ত ক্রিকেটপ্রেমীরা অধীর আগ্রহে অপেক্ষা করছে আইপিএল ২০২০। এটিই একমাত্র লিগ, যেখানে সারা বিশ্বের খেলোয়াড়রা একসাথে খেলার সুযোগ পান। সমস্ত আইপিএল ফ্র্যাঞ্চাইজি তাদের দলের জন্য খেলোয়াড় নির্বাচন করেছে। আজ আমরা আপনাকে এই আইপিএলের এমন চারটি দল সম্পর্কে বলতে যাচ্ছি যার মধ্যে সবচেয়ে বিপজ্জনক ওপেনিং  জুটি রয়েছে।

৪. কলকাতা নাইট রাইডার্স (কেকেআর)

                                              তৃতীয় পক্ষের চিত্রের রেফারেন্স

টোম ব্যানটন ও সুনীল নারায়ণ এবার আইপিএল -২০২০ তে ওপেনার হিসাবে কলকাতা নাইট রাইডার্সের (কেকেআর) হয়ে খেলতে পারবেন। উভয় খেলোয়াড়ই দীর্ঘ শট খেলতে পারদর্শী। এই জুটি যদি ইনিংসটি শুরু করে তবে তা অবশ্যই বিরোধী দলকে বিরক্ত করতে পারে।

৩. দিল্লি রাজধানী (ডিসি)
                                                               তৃতীয় পক্ষের চিত্রের রেফারেন্স

দিল্লি ক্যাপিটেলসের  জন্য, জেসন রায় এবং শিখর ধাওয়ানের এই আইপিএল জুটি ইনিংসটি শুরু করতে পারে। দু'জনই দুর্দান্ত হিট এবং প্রথম কয়েক ওভারে দলকে একটি বড় স্কোর দিতে পারে। উভয় খেলোয়াড়ই আন্তর্জাতিক ক্রিকেটে নিজ নিজ দলের হয়ে ইনিংস শুরু করেন।

২. রাজস্থান রয়্যালস (আরআর)
তৃতীয় পক্ষের চিত্রের রেফারেন্স

এই আইপিএলে দুর্দান্ত ওপেনিং জুটি রয়েছে রাজস্থান রয়্যালসেরও। জোসে বাটলার এবং ইয়াসসভী জয়সওয়াল এবার রাজস্থানের হয়ে ইনিংস শুরু করতে পারেন। দুটি ব্যাটসম্যানই দ্রুত রান করার ক্ষেত্রে দক্ষ।

১.মুম্বই ইন্ডিয়ান্স (এমআই)


তৃতীয় পক্ষের চিত্রের রেফারেন্স

আইপিএলের সবচেয়ে বিপজ্জনক জুটি মুম্বই ইন্ডিয়ান্সের সাথে। ইন-ফর্ম রোহিত শর্মা ও ক্রিস লিন এবার মুম্বই ইন্ডিয়ান্সের ইনিংস শুরু করবেন বলে জোর সম্ভাবনা রয়েছে। এই উদ্বোধনী জুটিকে যদি এই আইপিএলের সবচেয়ে বিপজ্জনক জুটি বলা হয়, তবে এটি ভুল হবে না।

Post a Comment

Previous Post Next Post