IND vs-NZ: টেস্ট সিরিজগুলি থেকে প্রথম কিউই বলার ট্রেন্ট বল্ট দিল বয়ান, বললেন- আমি কোহলি কে.............
IND vs-NZ: টেস্ট সিরিজগুলি থেকে প্রথম কিউই বলার ট্রেন্ট বল্ট দিল বয়ান, বললেন- আমি কোহলি  কে................................


নিউজিল্যান্ডের দ্রুত বলার ট্রেন্ট t20 সিরিসে  প্রদর্শন করতে না পারায় এখন  ভারতের বিরুদ্ধে দুর্দান্ত পারফমেন্স করতে প্রস্তুত। যার জন্য সে যথেস্ট পরিশ্রম ও করছে ফিটনেস এর উপর।এইজন্য সে ধিরে ধিরে পরিশ্রম করছে,যাতে সে ভাল্ভাবে ফিট হয়ে মাঠে ভালভাবে পারফমেন্স করতে পারে



ভারত এবং নিউজিল্যান্ডের মধ্যবর্তী সময়ের টেস্ট 21 ফেব্রুয়ারি থেকে খেলা হবে । উভয় দলই খেলার জন্য তাদের নিরধারিত জায়গায় পৌছে গেছে। এই টেস্ট সিরিজ শুরু হওয়ার আগে ট্রেন্ট বোল্ট একটি ইন্টারভিউতে বলেছিল যে এই টেস্ট সিরিজে বিরাট কোহলি কে আউট করে এই সিরিজ কে আরো স্মরনিয় করতে চাই।


আপনাকে জানিয়ে রাখি যে কিছুদিন আগে অস্ট্রেলিয়ার  বিপক্ষে টেস্ট সিরিজের সময় ট্রেন্ট বোল্ট আঘাত পেয়েছিলেন। তার পরে তিনি ভারত সম্পর্কে টি -২০ এবং ওডিয়াই বিভাগগুলিতে ছিলেন না । তবে এখন সে পারফমেন্স করে টেস্ট সিরিজকে স্মরনিয় করতে চায়।


ট্রেন্ট বোল্ট  এই ইন্টারভিউতে বলেছিল যে আমি ৬ সপ্তাহ দল থেকে বাইরে ছিলাম তবে এখন  চলে এসেছি এবং পারফমেন্স করতে প্রস্তুত । বোল্ট এর আগে গিয়ে বলেন যাওয়ার আগে বলেন যে আমি যখন বলিং করি, তখন আমার চেষ্টাটি (কোহলি)  র মত ব্যাটসমেব দের আউট করাই আমার একমাত্র লক্ষ থাকে।


আমি এখন তাকে আউট করে যে উৎসাহ হবে শুধু তার অপেক্ষা করছি হ। কিন্তু তিনি ভাল ব্যাটসমেন। সবাই জানেন যে তিনি মহান খেলোয়াড়। এর আগে বোলিংয়ে বলেছিলেন ভারতের বিরুদ্ধে টি -২০ তে  ০-৫ থেকে হারাটা বেশ খারাপ লাগছে। কিন্তু আমাদের দলও ওয়ান্ডে তে ৩-০ তে ভারত কে হারিয়ে ভাল টক্কর দিয়েছে।


এর আগে তিনি বলেছিলেন যে যা হয়েছে তা হয়েছে।আমি এবার পিছে ফিরে দেখতে চাই না এবং নুতন ভাবে সব কিছু শুরু করতে চ্যাঁই।

Post a Comment

Previous Post Next Post