ছেলেদের বুকের মধ্যে লোম থাকলে মেয়েরা পছন্দ করে? না থাকলে পছন্দ করে?

এটি এমন একটি প্রশ্নের উত্তর যা সত্যই উত্তর দেয় না। আপনার গার্লফ্রেন্ড বুকের চুল পছন্দ করবে কিনা তা তার ব্যক্তিগত পছন্দের হয়ে যায়। থাম্বের কোনও নিয়ম নেই এমন সত্ত্বেও, এই ফলিকালগুলি মূল থেকে বের করে দেওয়া শুরু করার আগে কয়েকটি জিনিস আপনার জানা উচিত। আপনার শেভ করা, মোম করা, ছাঁটাই করা বা কিছুই করা উচিত না তা সন্ধান করুন।

মহিলারা কী পছন্দ করেন?
1. শেভ করবেন না — এটি স্পর্শ করা বেদনাদায়ক
চাঁচা বুকে চুল কেবল ঘুরিয়ে দেওয়া নয়, এটি আপনার মহিলাকে আঘাত ও বিরক্তও করতে পারে। অবাক? হবেনা আপনি কি খেয়াল করেছেন যে আপনার গালের খড় তার মুখের সামনে ঘষলে কীভাবে আপনার মেয়েটি বিরক্ত হয়? এটা ব্যথা কারণ। আপনি যদি নিজের বুক শেভ করেন তবে খড় তাকে অনেক ক্ষতি করবে।

নান্দনিকভাবে, একটি পুরুষের নগ্ন বুক বেশিরভাগ মহিলাদের কাছে অপ্রাকৃত দেখাচ্ছে। এটি সিনেমা এবং ফটোগ্রাফগুলিতে দুর্দান্ত দেখায়, তবে ত্রুটিহীন ত্বক এবং বিচ্ছুরিত হওয়ার এক নিখুঁত ভারসাম্য যে চেহারাটি সত্যিকারের জীবনে পাওয়া তাদের পক্ষে এটি কঠিন।

হিউ জ্যাকম্যান জীবিত প্রমাণ হিসাবে প্রমাণ করেছেন যে পুরুষদের বুকের চুলগুলি সঠিক পরিমাণে নরক হিসাবে সেক্সি লাগছে।

2. ওয়াক্সিং বা ডিপিলিটরি ক্রিম ব্যবহার করে দেখুন
আমরা পরিষ্কার বানানো বুকে কীভাবে আপনার গার্লফ্রেন্ডের কাছে অপ্রাকৃত মনে হতে পারে সে সম্পর্কে আমরা কথা বললাম, তবে আপনি যদি যাইহোক চুল সরিয়ে ফেলার সিদ্ধান্ত নেন তবে আপনার লজ্জিত হওয়া উচিত কারণ এটি আপনার গার্লফ্রেন্ডকে আঘাত করতে পারে এমন খড় খায় না। ওয়াক্সিংয়ের সময় ভীতিজনক মনে হতে পারে কারণ এটি বেদনাদায়ক হতে পারে তবে আপনি এটিতে অভ্যস্ত হয়ে যাবেন। চুল অপসারণের অন্যান্য পদ্ধতির চেয়ে মোমের সবচেয়ে বড় সুবিধা হ'ল আপনি কয়েক সপ্তাহ ধরে চুল মুক্ত থাকতে পারেন।

অন্যদিকে, ডিপিলিটরি ক্রিম ব্যবহার ব্যথাহীন তবে পুনরায় বৃদ্ধি অনেক দ্রুত হয় কারণ চুলের ফলিকগুলি মূল থেকে বের করে দেওয়া হয় না much

উভয় ক্ষেত্রেই শেভিংয়ের চেয়ে মোমানো বা ডিপিলিটরি ক্রিম ব্যবহার করা অনেক ভাল। তবে আপনি কি সত্যিই নিজের বুকের সমস্ত চুল সরাতে চান?

৩. মহিলারা প্রচুর বুকের চুলের সাথে পুরুষদের পছন্দ করেন না
যখন আমরা "প্রচুর বুকের চুল" বলি আমরা তখন এমন ধরণের চুলের বৃদ্ধির কথা বলছি যা আপনাকে গালিচা বা কার্পেটের মতো দেখায়। বন্ধুরা, আপনি যদি কোনও মহিলাকে ডেটিং না করেন যিনি প্রস্তর যুগ থেকে টেলিপোর্ট করেছেন, তবে আপনি নিজের বুকের চুল ছাঁটাইয়ের বিষয়টি বিবেচনা করতে পারেন। আপনার চর্মসার, লম্বা, ছোট, বা ভারী whether অতিরিক্ত চুল আপনার দেহের প্রকার নির্বিশেষে, একদমই ঘুরিয়ে ফেলা যায় It

৪. মহিলারা তাদের বুকের চুল ছাঁটাই এমন পুরুষদের পছন্দ করেন
ভদ্রলোক, আমাদের একটি বিজয়ী আছে! যে পুরুষরা হয় তাদের বুকের চুল ছাঁটাই করে বা এর সঠিক পরিমাণ থাকে তা অবশ্যই বিজয়ী হিসাবে আবির্ভূত হয়। সর্বাধিক আকর্ষণীয় চেহারা পেতে, আপনার বুকের চুলগুলি ট্রিম করুন নির্ভুল বাঘের লাইনটি তৈরি করতে form বাঘের রেখা? হ্যাঁ, এটি যতটা হাস্যকর শোনা যায়, তেমনি একটি বাঘের রেখা চুলের রেখা যা আপনার বুকের উপরের অংশ থেকে আপনার শরীরের মাঝখানে এবং আপনার প্যাকেজের নীচে চলে। আপনার গ্রুমিং কৌশলগুলি দ্বারা আপনার মহিলাকে প্রভাবিত করার ক্ষেত্রে সেরা এবং সর্বাধিক "প্লে-সেফ" বিকল্পটি হ'ল সঠিক পরিমাণে শরীরের চুল have

এমনকি কয়েক দশক আগেও, বুকের চুলে আসার সময় নিখুঁত চেহারা বয়ে আনতে এটি কী গ্রহণ করেছিল তা হফ জানত।
এমনকি কয়েক দশক আগেও, বুকের চুলে আসার সময় নিখুঁত চেহারা বয়ে আনতে এটি কী গ্রহণ করেছিল তা হফ জানত।
বুকে হেয়ার ডস এবং পুরুষদের জন্য করণীয়
আপনি যদি নিজের বুক শেভ করতে চান এবং আপনি আপনার মেয়েটিকে বিছানায় নিয়ে যাচ্ছেন, অ্যাকশনের ঠিক আগে শেভ করতে ভুলবেন না। কিছুদিন আগে শেভ করার ফলে শক্ত খড় যা তার ক্ষতি করবে।
সমস্ত মহিলারা অতিরিক্ত বুকের চুল আকর্ষণীয় মনে করে না তবে আপনি যদি নিজের বুকে একটি গালি বা একটি গালিচা রাখতে চান তবে তা ঠিক। কেবল নিশ্চিত করুন যে আপনি আপনার শার্টের উপরের বোতামটি থেকে পুরো ফাজকে ছড়িয়ে দিতে দেবেন না।
আপনি যদি নিজের বুকের চুলগুলি ছাঁটাই করতে চান তবে আপনার পক্ষে ভাল। কেবল নিশ্চিত করুন যে আপনি পর্যাপ্ত চুল রেখেছেন যাতে আপনার মেয়েটি পাতলা অঞ্চল দিয়ে তার আঙ্গুলগুলি চালাতে পারে। বাঘের রেখা ভুলে যাবেন না!
আপনি মোম বেছে নিতে পারেন বা একটি ডিপিলিটরি ক্রিম ব্যবহার করতে পারেন, তবে নিশ্চিত হয়ে নিন যে আপনার মহিলার সমস্ত বর্জন করার আগে কোনও বুকের চুল নেই igs
লেজার হেয়ার রিমুভাল বা স্থায়ী চিকিত্সার অন্য কোনও রূপ পাওয়ার কথা চিন্তা করার আগে একবার দুবার চিন্তা করুন, তিনবার চিন্তা করুন এবং বারবার চিন্তা করুন। রজার মুর এবং তার বুকের চুলের কথা মনে আছে? আপনারা সকলেই জানেন, এই চেহারাটি বহু বছর ধরে আবার প্রচলিত হতে পারে।
তবে শেষ কথাটি মনে রাখবেন না যে আপনার মেয়েটি আপনার মনোহর ব্যক্তিত্ব এবং শৌখিনতার ভিত্তিতে হাঁটুতে দুর্বল বোধ করবে, আপনার বুকের চুলগুলি কেমন দেখাচ্ছে on অবশ্যই আপনি দুজনে একে অপরের কাপড় ছিঁড়ে ফেলা শুরু করলে বুকের চুলগুলি একটি প্রধান কারণ হয়ে উঠবে। এমনকি আপনি শয়নকক্ষের ভিতরে canোকার আগে, আপনাকে অবশ্যই আপনার মাতাল মনোভাব দিয়ে আপনার মহিলা প্রেমকে মুগ্ধ করতে হবে।

Post a Comment

Previous Post Next Post