দক্ষিণ আফ্রিকা সিরিজের জন্য ওয়ানডে স্কোয়াড বাছাই করার জন্য নতুন বাছাই প্যানেল: সৌরভ গাঙ্গুলি

দক্ষিণ আফ্রিকা সিরিজের জন্য ওয়ানডে স্কোয়াড বাছাই করার জন্য নতুন বাছাই প্যানেল: সৌরভ গাঙ্গুলি

বুধবার, ভারতের ক্রিকেট বোর্ডের (বিসিসিআই) সভাপতি সৌরভ গাঙ্গুলি নিশ্চিত করেছেন যে নতুন নির্বাচন প্যানেল ঘরের মাঠে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে আসন্ন সিরিজের জন্য ওয়ানডে স্কোয়াড ঘোষণা করবে। তিন ম্যাচের ওয়ানডে সিরিজটি 12 মার্চ থেকে ধর্মশালায় শুরু হবে। লখনউ এবং কলকাতা যথাক্রমে 15 মার্চ এবং 18 মার্চ দ্বিতীয় এবং তৃতীয় খেলা অনুষ্ঠিত করবে।
মেন ইন ব্লু সংক্ষিপ্ত ওয়ানডে সিরিজে নিউজিল্যান্ডের তীব্র-মিষ্টি মাসব্যাপী সফর শেষে আসছেন যেখানে তারা সব ফরম্যাটে তিনটিই সম্ভব একটি সিরিজ জিততে পেরেছিল।
যদিও কোহলির নেতৃত্বাধীন দল নিউজিল্যান্ডের মাটিতে নিজেদের প্রথম টি-টোয়েন্টি সিরিজ দাবি করে ইতিহাস রচনা করেছে, তবুও ওয়ানডে ও টেস্ট সিরিজে দারুণ দারুণভাবে স্বাগত জানিয়েছে তারা তাদের সিরিজটি পাঁচটি গেমের বিপরীতে খেলা।

সাক্ষাত্কার পরিচালনা করা হবে: সৌরভ গাঙ্গুলি

সৌরভ গাঙ্গুলি (ক্রেডিট: টুইটার)
গাঙ্গুলি, আজ সকালে ক্রিকেট উপদেষ্টা কমিটির (সিসি) বৈঠকের জন্য মুম্বাইয়ের ক্রিকিং বডির সদর দফতরে এসেছিলেন বলেছিলেন যে প্রাক্তন ক্রিকেটার মদন লাল, আরপি সিং এবং সুলক্ষনা নায়েকের সমন্বয়ে গঠিত তিন সদস্যের জুরি বিদায়ী প্রধান নির্বাচকদের এমএসকে বদলে দেওয়ার জন্য সাক্ষাত্কার নেবেন। প্রসাদ ও গগন খোদা।
গাঙ্গুলি আরও বলেছিলেন যে দু'জন জাতীয় নির্বাচকের পদ পূরণের জন্য বুধবার (৪ মার্চ) ক্রিকেট উপদেষ্টা কমিটি (সিএসি) সাক্ষাত্কার নেবে।
গাঙ্গুলি এএনআইকে বলেছেন , “আগামীকাল সাক্ষাত্কার নেওয়া হবে  ।
ভারত ১২ মার্চ ধর্মশালার হিমাচল প্রদেশ ক্রিকেট অ্যাসোসিয়েশন স্টেডিয়ামে সিরিজ ওপেনার খেলবে।

ওয়ানডেতে দক্ষিণ আফ্রিকার মুখোমুখি হতে প্রস্তুত ভারত:

ভারত বনাম দক্ষিণ আফ্রিকা। ক্রেডিট - গেটি
ধর্মশালায় প্রথম ওয়ানডে খেলা হবে, লক্ষ্ণৌর ভারতরত্ন শ্রী অটল বিহারী বাজপেয়ী একানা ক্রিকেট স্টেডিয়ামের তৃতীয় ও শেষ ওয়ানডের পরে কলকাতার বিখ্যাত ইডেন গার্ডেনে প্রতিদ্বন্দ্বিতা হতে চলেছে (১৫ ই মার্চ) পঞ্চাশতম সংঘর্ষের আয়োজন করবে। 18 মার্চ।
বিদায়ী প্রধান নির্বাচক এমএসকে প্রসাদ এবং সহযোগী প্যানেল সদস্য গগন খোদার বদলি বাছাই করার জন্য জানুয়ারিতে সিএসি নিয়োগ দেওয়া হয়েছিল।
বিসিসিআই কর্তৃক নির্ধারিত যোগ্যতার মানদণ্ডের ভিত্তিতে একজন প্রার্থীর সিনিয়র নির্বাচক পদের জন্য ৩ টি টেস্ট এবং ৩০ টি প্রথম-শ্রেণীর ম্যাচ বা ১০ টি ওয়ানডে এবং ২০ টি প্রথম-শ্রেণীর খেলায় অংশ নেওয়া উচিত।

Post a Comment

Previous Post Next Post